বরগুনায় ট্রলারের রশি ছিড়ে আহত ৫ Latest Update News of Bangladesh

শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরগুনায় ট্রলারের রশি ছিড়ে আহত ৫

বরগুনায় ট্রলারের রশি ছিড়ে আহত ৫




আমতলীত প্রতিনিধি॥আমতলী উপজেলার গুলিশাখালী গ্রামে ট্রলার পায়রা নদীতে নামানোর সময় লাটের রশি ছিড়ে ৫ জন আহত হয়েছে। আহতদের বরিশাল শেবাচিম হাসপাতাল ও আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনা ঘটেছে শনিবার সকালে। জানাগেছে, উপজেলার গুলিশাখালী গ্রামের সোহরাফ বয়াতি, চান মিয়া ফকির, জাফর ঘরামী ও আল আমিন ঘরামী যৌথভাবে মাছ ধরা ট্রলার নির্মাণ করে।

শনিবার সকালে লাট দিয়ে বেলুন ঘুরিয়ে ওই ট্রলার পায়রা নদীতে নামাচ্ছিল। এমন মুহুর্তে লাটের একটি রশি ছিড়ে যায়। এতে পাঁচজন জেলে আহত হয়। আহত মামুন, মাইনুদ্দিন, নুরুল হক, কবির ও রিপনকে দ্রুত স্বজনরা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত মামুন, কবির ও রিপনকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করেছে। আহত অপর দুইজনকে আমতলী হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রত্যক্ষদর্শী আবুল হোসেন বলেন, লাট দিয়ে বেলুন ঘুরিয়ে ট্রলার পায়রা নদীতে নামানোর সময় লাটের রশি ছিড়ে যায়। আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার আলহাজ্ব মোঃ হারুন অর রশিদ বলেন, আহতদের যথাযথ চিকিৎসা দেয়া হয়েছে। গুরুতর আহত তিনজনকে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD